ধোঁয়াশার উত্তরে ধোঁয়াশা
- দজিয়েব ২৯-০৪-২০২৪

যারা জীবনের কথা ভেবে ঘুমায় না রোজ
মৃত্যু কি তাদের হারায়-
নাকি হেরে যায় তাহাদের কাছে,
যারা আগুনে হাত রেখে আগুন জ্বালায়?

০৮.০২.২০২০
(ইথারের ধোঁয়াশা কবিতা পড়ে)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

RudrowAyon
১১-০২-২০২০ ১৪:১০ মিঃ

ভাল লাগলো।